খালেদার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৯, ১৫:০৭

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন না হওয়ার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে পলাশী পর্যন্ত মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, আমরা এই রায় মানি না। দেশের ছাত্রসমাজ এই রায় মানে না। সরকার আদালতকে প্রভাবিত করে এই রায় ছিনিয়ে নিয়েছে। এই বিতর্কিত রায়ের পরিণতি হবে ভয়াবহ।

ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, জামিন না দিয়ে খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আরও দীর্ঘ সময় আটক রাখার ষড়যন্ত্র হচ্ছে। আমরা সরকারের সময়ে দেখেছি সাবেক প্রধান বিচারপতিকে বিচারের অধিকার কেড়ে নিয়ে ষড়যন্ত্র করে বিদেশে পাঠিয়ে দেওয়া হয়েছে। আমরা মনে করছি গণভবন থেকে এই রায় দেওয়া হয়েছে।

বিক্ষোভ মিছিলে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি প্রার্থী কাজী রওনকুল ইসলাম শ্রাবন, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয় যুগ্ম সাধারণ সম্পাদক মহিন উদ্দীন রাজু, শেখ আল ফয়সাল, সাইফ মাহমুদ জুয়েল, তানজিল হাসান, ঢাবি ছাত্রদল নেতা খায়রুল আলম সুজন, সাবেক কেন্দ্রীয় সদস্য সাগর, ঢাকা বিশ্ববিদ্যালয় সহ-সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন নাছিরসহ কয়েকশ নেতাকর্মী অংশ নেয়।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :