মুক্তিযোদ্ধা ও উপজেলা চেয়ারম্যানের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৩

ময়মনসিংহের ভালুকায় বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার ও ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যানের পাল্টাপাল্টি অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সংবাদ সম্মেলন করেন। অপরদিকে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম দুপুরে তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার বলেন, ‘১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে আমি ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার পুনর্বাসন সমবায় সমিতি লি:-এর ব্যানারে একটি বিজয় মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছাই। ওই ব্যানারে উপজেলা চেয়ারম্যানের ছবি না থাকায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ আমাকে লাঞ্ছিত করেন।

এ সময় মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, আব্দুল আজিজ, রফিকুল ইসলাম, আব্দুল খালেক, ঠান্ডু মিয়া, আইনাল হোসেন ও আতাব উদ্দিন উপস্থিত ছিলেন।

অপরদিকে, একই ঘটনায় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ সংবাদ সম্মেলনে বলেন, তার বিরুদ্ধে অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানটি সরকারিভাবে উদযাপন করা হয়েছে। সেখানে একজন বীর মুক্তিযোদ্ধা একটি বিভ্রান্তিকর ব্যানার নিয়ে এলে সেই ব্যানারে সাব-সেক্টর কমান্ডার মেজর আফসার উদ্দিন আহাম্মেদ সাহেবের নাম না থাকার কারণ জিজ্ঞাস করি। এই সামান্য বিষয় নিয়ে আমার বিরুদ্ধে নানা প্রকার অপপ্রচার করা হচ্ছে। এর বাইরে কোন ঘটনা ওইদিন ঘটেনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবুল হোসেন খান মিলন, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার জহিরুল ইসলাম ঢালী, আমিন উলাহ খান, নাজিম উদ্দিন, পারভেজ খোকন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :