রক ফেস্ট মাতাবেন অর্ণব

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৯, ১২:১৩

আগামী ২৭ ডিসেম্বর, শুক্রবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার (আইসিসিবি) এক্সপো জোনে অনুষ্ঠিত হতে যাচ্ছে রক ফেস্ট-২০১৯। এবারের কনসার্ট মাতাবে ব্যান্ডদল অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস। এই দলের মেইন ভোকাল দেশের সংগীতাঙ্গণের প্রিয়মুখ শায়ান চৌধুরী অর্ণব।

তরুণ প্রজন্মের এই গায়ক আলোচিত অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলার ফুফাতো ভাই। তার গানে নতুন করে জেগে উঠেছে একটা প্রজন্ম। তিনি যেমন মাঝে মধ্যেই গান শোনাতে হাজির হন, আবার আড়ালেও চলে যান। সেই অর্ণবই এবার মাতাবেন ঢাকা রক ফেস্ট।

এবারের ঢাকা রক ফেস্টে অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস-এর সঙ্গে থাকছে নেমেসিস, আর্বোভাইরাস, এভয়েড রাফা, পাওয়ারসার্জ, বে অফ বেঙ্গল, ট্রেইনরেক, ওন্‌ড, কনক্লুশন এবং সিনসহ মোট ১০টি ব্যান্ডদল। বাংলা ব্যান্ড মিউজিক ফ্যানদের জন্য এই ফেস্টিভ্যাল নিয়ে আসছে গান-বাংলা টিভি ও বাংলালিংক।

ঢাকা রক ফেস্ট ২০১৯-এর আয়োজনে রয়েছে স্কাই ট্র্যাকার লিমিটেড। পি আর পার্টনার হিসেবে রয়েছে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ। ঢাকার বসুন্ধরার আইসিসিবি এক্সপো জোনে অনুষ্ঠান চলবে দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত। টিকেটের দাম ধরা হয়েছে ২০০ টাকা। ২২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে টিকেট বিক্রি।

ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :