ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসাশিক্ষককে অব্যাহতি

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ২১:৪৪

সপ্তম শ্রেণির শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের শিমুলিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার এবতেদায়ী বিভাগের শিক্ষক মুজাহিদুল ইসলামকে চাকরি থেকে অব্যাহতি দিয়েছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার তাকে অব্যাহতি দেয়া হয়।

শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রধান মাকসুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, পরিচালনা কমিটির জরুরি সভায় মুজাহিদুল নিজের অপকর্মের স্বীকারোক্তি দিয়ে পদত্যাগের আবেদনের প্রেক্ষিতে কমিটি তাকে বিধি মতো অব্যাহতি দিয়েছে।

এদিকে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদ্রাসার পাশের ভাড়া বাসায় বুধবার বিকালে প্রাইভেট পড়তে গিয়ে শিক্ষক মুজাহিদের লালসার শিকার হয় সপ্তম শ্রেণির ওই ছাত্রী।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে শিক্ষককে আটকে রাখে ওই ঘরে। পরে প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির কয়েক সদস্য বিচারের আশ্বাস দিয়ে অভিযুক্ত শিক্ষককে তাদের জিম্মায় নিয়ে আসে।

পরদিন বৃহস্পতিবার পরিচালনা কমিটির জরুরি সভা ডেকে অব্যাহতি দিয়ে ছেড়ে দেয়া হয় মুজাহিদুল ইসলামকে।

কমিটির সদস্য বাবুল গোলদার জানান, মুজাহিদুল ইসলাম অপকর্মের স্বীকারোক্তি দেয়ায় সভার কার্যবিবরণীতে লিপিবদ্ধ করেই ব্যবস্থা নেয়া হয়েছে।

অভিযুক্ত শিক্ষককে ছেড়ে দেয়ায় ওই ছাত্রীর বাবা গাজী সরকার বাদী হয়ে বৃহস্পতিবার রাতে গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, মামলার প্রস্ততি চলছে। অভিযুক্ত শিক্ষককে আটকের জন্য চেষ্টা করছে পুলিশ।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :