ঢাকা টাইমসের জহির রায়হান ডিজেএফবির সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২০, ২২:৩১ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২০, ১৯:১৬
জহির রায়হান (ফাইল ছবি)

পরিকল্পনা মন্ত্রণালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘ডেভেলপমেন্ট জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ’ (ডিজেএফবি) এর নির্বাচন শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে কার্যনির্বাহী সদস্য হয়েছেন দৈনিক ঢাকা টাইমসের নিজস্ব প্রতিবেদক জহির রায়হান।  

শুক্রবার বিকালে শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষ-১ এ অনুষ্ঠিত এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন হুমায়ুন কবীর (ফিনান্সিয়াল এক্সপ্রেস)। এছাড়া সহসভাপতি পদে হামিদ-উজ-জামান (যুগান্তর), অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম (বিজনেস স্টান্ডার্ড), দপ্তর সম্পাদক হাসিবুল ইসলাম (রাইজিংবিডি) এবং প্রচার ও গবেষণা সম্পাদক পদে সাইদ রিপন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আরিফুর রহমান (কালের কণ্ঠ)। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মামুন আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক পদে মফিজুল সাদিক (বাংলানিউজ) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে জহির রায়হান ছাড়াও সুশাস্ত সিনহা (যমুনা টিভি) এবং আবু সাইম ( আলোকিত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন তিন সদস্যের নির্বাচন কমিশন। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এএফপির ব্যুরো চিফ ম. শফিকুল আলম এবং কমিশনার হিসেবে দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার আবু হেনা মুহিব ও বিআইবিএমের পাবলিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন অফিসার খান এ মামুন দায়িত্ব পালন করেন।

নির্বাচনের আগে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।  

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/জেআর/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :