শীতের রাতে দুস্থদের পাশে টাঙ্গাইলের এসপি

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ১১ জানুয়ারি ২০২০, ১১:৩০ | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২০, ১১:২৫

সারাদেশে চলছে শীতের তীব্রতা। প্রচণ্ড শীতে কাহিল হয়ে পড়েছে জনজীবন। বিশেষ করে কষ্ট সহ্য করতে হচ্ছে ছিন্নমূল ও খেটে খাওয়া সাধারণ মানুষকে। এই তীব্র শীতে অসহায় ও দুস্থ মানুষদের একটু উষ্ণতা দিতে গভীর রাতে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

শুক্রবার রাত ১০টায় মাদ্রাসার এতিম শিক্ষার্থী, বেদে সম্প্রদায়, অসহায় ছিন্নমূল মানুষসহ রেল স্টেশন ও শহরের বিভিন্ন মাদ্রাসায় ঘুরে ঘুরে তিন শতাধিক কম্বল বিতরণ করেন তিনি। এছাড়াও তিনি পথশিশুদের আর্থিক সহায়তা দেন।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে শীতের রাতে পাশে পেয়ে কিছুক্ষণের জন্য শীতের কষ্ট ভুলে গিয়েছিলেন ছিন্নমূল এসব মানুষ। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই পুলিশ সুপার নিজেই উপস্থিত হয়ে ছিন্নমূল নারী, পুরুষ, শিশু, বৃদ্ধদের কম্বল বিতরণ করায় অবাক হয়েছেন অনেকে। কম্বল পেয়ে এসব অসহায় মানুষ ভীষণ খুশি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, রেজাউর রহমান রেজা, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি দক্ষিণের) ওসি শ্যামল কুমার দত্ত, সদর থানার ওসি মীর মোশারফ হোসেন, সদর ফাঁড়ির ইন্সপেক্টর মো. মোশারফ হোসেনসহ জেলা পুলিশের সদস্যরা।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/আরকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :