মুরাদনগরে যুবলীগ নেতা সাধন হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২০, ২১:১৮

কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল আলম সাধন হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

রবিবার সকালে মুরাদনগর উপজেলা সদরের আল্লাহ চত্বরে এই কর্মসূচির আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। এতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধীক নারী-পুরুষ নেতাকর্মী অংশ নেন।

সমাবেশে বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী কামাল উদ্দিন চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, শিরিন সুলতানা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহ্বায়ক নাইয়ুম খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রহিম পারভেজ, যুবলীগ নেতা আরিফুল ইসলাম সাহেদ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহমেদ নাহিদ, আক্তার হোসেন মেম্বার ও নিহতের একমাত্র ছেলে ওয়ালী আহম্মদ সুমন্ত প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে খায়রুল আলমের আত্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ নজরুল ইসলাম। গত বৃহস্পতিবার সকালে ঢাকাস্থ নিজ বাসা থেকে খাইরুল আলম সাধন মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা দেন। বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :