আতিকের নির্বাচনী প্রচারে এমপি সাদেক খান!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২০, ১৪:৩৮ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২০, ১৪:১৯

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় সাংসদদের অংশ নেয়া নিয়ে মুখোমুখি অবস্থানে নির্বাচন কমিশন (ইসি) ও ক্ষমতাসীন দল। নিয়ম অনুযায়ী সুযোগ নেই বলছে ইসি। অন্যদিকে এই সুযোগ পেতে প্রয়োজনে আইন সংশোধনের কথা বলছেন আওয়ামী লীগের নেতারা। এই অবস্থায় ঢাকা উত্তর সিটিতে দলীয় মেয়র প্রার্থীর প্রচারের একটি অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেল সরকারদলীয় সংসদ সদস্য সাদেক খানকে। তবে তিনি সেখানে বেশি সময় অবস্থান করেননি এবং এটাকে নির্বাচনী প্রচার বলতেও নারাজ এই সাংসদ।

মঙ্গলবার বেলা ১১টায় রাজধানীর আগারগাঁওয়ের শতদল কমপ্লেক্স মাঠে নির্বাচনী প্রচার অনুষ্ঠানের মঞ্চে আসেন সাংসদ সাদেক খান। এ সময় নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞার বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে তিনি প্রথমে মঞ্চের পেছনে অবস্থান নেন। একপর্যায়ে নেতাকর্মীদের নিয়ে এলাকা ছাড়েন তিনি।

এ ব্যাপারে সাংসদ সাদেক খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঢাকা টাইমসকে বলেন, ‘আমি কোনো নির্বাচনী প্রচারে যাইনি, যাওয়ার প্রশ্নও আসে না। আমি গিয়েছি আমার রুটিন ওয়ার্কে। আমি প্রত্যেক দিন দলের নেতাকর্মীদের সঙ্গে কথা বলি, দেখা করি। আমি সেখানে কোনো বক্তব্যও দিইনি।’

জানা গেছে, আতিকুল ইসলামের প্রচারণায় অংশ নিতে সাদেক খান গেলেও সেখানে উপস্থিত ছিলেন না মেয়র প্রার্থী। তিনি না আসায় নির্বাচনী প্রচার দুপুর পৌনে ১২টা পর্যন্তও শুরু হয়নি।

প্রচার মঞ্চে সংসদ সদস্য ছাড়াও দেখা গেছে ২৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ফোরকান হোসেন ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী হামিদা আক্তার মিতাকে। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

প্রচার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :