আপনারাই আমার অভিভাবক, ভোটারদের ইশরাক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২০, ১৫:৪৩ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২০, ১৫:৩৬

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন নগরবাসীর উদ্দেশে বলেছেন, ‘আজকে আমার বাবা নাই আপনারাই আমার অভিভাবক। আপনাদের দোয়ায় আমি কোনো কিছু ভয় করব না। আমি নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকবে এবং লড়াই করে যাব।’

রবিবার দুপুরে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দশম দিনের প্রচারণার মধ্যভাগে রাজধানীর লালবাগ এলাকার জে এন সাহা রোডে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচন হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধারের ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য একটি সুযোগ। আপনারা সেই সুযোগকে কোনোভাবে হাতছাড়া করবেন না। আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং ভোট দেবেন।

এ সময় তিনি বলেন, ঢাকার শহর পৃথিবীর সবচেয়ে অযোগ্য একটি শহরে পরিণত হয়েছে। এই সরকার দীর্ঘ সময় ধরে ক্ষমতায় থেকেও এই শহরের পরিবর্তন আনতে পারেনি। তাই একটি পরিবর্তন দরকার এবং ১ ফেব্রুয়ারি সেই পরিবর্তন আপনাদের ভোটের মাধ্যমে আসবে।

এ সময় ইশরাক আরও বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচনকে বিভিন্নভাবে প্রভাবিত করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চলছে।

স্লোগানে স্লোগানে মুখরিত ইশরাকের গণসংযোগ

'সিল মারো ভাই সিল মারো ধানের শীষে সিল মারো ' এই স্লোগানে মুখরিত রাজধানীর আজিমপুর এলাকা। আজিমপুর এলাকা থেকে ইশরাক হোসেন গণসংযোগ শুরু করলে এমন পরিবেশের তৈরি হয়। এ সময় তিনি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। পরে আজিমপুর ছাপরা মসজিদ হয়ে আজিমপুর কবরস্থান এলাকায় হাজার হাজার নেতাকর্মী নিয়ে তিনি গণসংযোগ করেন।

এ সময় তার সঙ্গে থাকা বিএনপির সমর্থকরা 'মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই', 'ধান লাগাও নৌকা ডুবাও', 'খালেদা জিয়ার সালাম নিন, ধানের শীষে ভোট দিন ', 'দিয়েছি তো রক্ত আরো দেবো রক্ত ' 'হবে হবে হবে জয় ধানের শীষের হবে জয় ' সহ নানান স্লোগানে মুখরিত করেন পুরো এলাকা।

গণসংযোগকালে এলাকার অনেক ভোটার মেয়র প্রার্থী ইশরাক হোসেনকে বুকে জড়িয়ে ধরেন। এ সময় বিভিন্ন বহুতল ভবনের উপর থেকে সাধারণ ভোটাররা ইশরাক হোসেনকে হাত নাড়িয়ে অভিনন্দন জানান।

আজিমপুরের স্থানীয় চায়ের দোকানদার ওসমান গনি জানান, মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাবা অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা অত্যন্ত ভালো মানুষ ছিলেন। সাদেক হোসেন খোকার প্রতি সম্মান দেখিয়ে খোকাপুত্রের ধানের শীষের প্রতীকেই ভোট তিনি দিবেন বলে জানান।

সেকশন বাজারের স্থানীয় বাসিন্দা খোকন মিয়া বলেন, বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাবা অত্যন্ত ভালো এবং ঢাকার সাবেক সফল মেয়র ছিলেন। আমরা যতদূর শুনেছি তার ছেলেও অত্যন্ত যোগ্য একজন প্রার্থী। তাই সাদেক হোসেন খোকাকে সম্মান দেখিয়ে আমরা চাই তার ছেলে এবার মেয়র হিসেবে নির্বাচিত হোক।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/বিইউ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :