জিয়াউর রহমানের জন্মবাষির্কীতে সিঙ্গাপুর বিএনপির দোয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০২০, ১৭:৫৮ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২০, ১৬:৪১

দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছে সিঙ্গাপুর বিএনপির নেতাকর্মীরা। রবিবার স্হানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়

সভায় বক্তারা বলেন, জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা ও বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা হিসেবে সমাদৃত। অসাধারণ দেশপ্রেমিক, অসম সাহসিকতা, সততা-নিষ্ঠা ও সহজ-সরল ব্যক্তিত্বের প্রতীক ছিলেন তিনি।

তারা বলেন, জিয়াউর রহমানের শাসনামলে জাতির মর্যাদাকেও বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। এই জনপ্রিয়তাই তার জন্য কাল হয়েছে। তার এই জনপ্রিয়তা কোনোভাবেই সহ্য করতে পারেনি দেশি-বিদেশি চক্রান্তকারীরা।

বক্তারা আরও বলেন, বেগম জিয়া সত্য ও ন্যায়ের প্রতীক, গণতন্ত্রের প্রতীক। সুপরিকল্পিতভাবে তাকে সাজা দিয়ে বন্দি করে রেখেছে সরকার। বেগম জিয়ার মামলায় জামিন নিয়ে টালবাহানা করছে সরকার।

পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করা হয়। সেই সঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনায় মোনাজাত করা হয়।

এতে সভাপতিত্ব করেন সিঙ্গাপুর বিএনপির সাবেক সভাপতি  আব্দুল কাদের। প্রধান বক্তা হিসেবে উপস্থিতি ছিলেন  সাবেক সিনিয়র সহ-সভাপতি সামসুর রহমান ফিলিপ,  বিশেষ বক্তা হিসেবে উপস্হিত ছিলেন সাবেক সহ-সভাপতি জনাব সৈয়দ ফয়সাল পাভেল, সাবেক সাধারণ সম্পাদক জনাব কামরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব আবু সাঈম আজাদ সহ আরও বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিংগাপুর যুবদলের প্রতিষ্ঠতা সভাপতি এবং বর্তমান  যুবদল ও স্বেচ্ছাসেবক দলের উপদেষ্টা জনাব আশরাফুল ইসলাম খান রবিন। দোয়া ও আলোচনা সভার সার্বিক তত্বাবধান ও পরিচালনায় ছিলেন শ্রমিক দলের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এবং  প্রধান উপদেষ্টা জনাব মোঃ জিয়া উদ্দীন জিয়া, ও  বিএনপি নেতা জনাব সরকার মোঃ ইকবাল হোসেন।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :