দর্শককে কটূক্তি: ক্ষমা চাইলেন স্টোকস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২০, ১৩:৪৫ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০, ১২:৪২

এক দর্শককে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে রীতিমত হৈচৈ ফেলে দিয়েছেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। ইংলিশ এই ক্রিকেটার শুক্রবার (২৪ জানুয়ারি) জোহানেসবার্গ টেস্টের প্রথম দিন এক দর্শককে অশ্লীল কথা বলে বসেন। এই ঘটনায় শাস্তির সম্মখীন হতে পারেন তিনি।

ব্যাট হাতে ভালো না করতে পারায় স্টোকসের মেজাজ বিগড়ে যায়। তাই ২ রানে সাজঘরে ফেরার পথে দর্শকের কথা শুনে আরও চটে যায় স্টোকস। মেজাজ হারিয়ে স্টোকস তখন সেই দর্শককে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

দুর্ভাগ্যবশত সেই দৃশ্য ধারণ করায় টেলিভিশন ক্যামেরায়। সরাসরি সম্প্রচারে স্টোকসকে দেখানো না হলেও স্টোকসের ক্ষেপে যাওয়ার ঘটনা পরবর্তীতে বারবার দেখানো হচ্ছিল। এতে বিষয়টি ছড়িয়ে পড়ে সামাজিত যোগাযোগমাধ্যমগুলোতে।

দর্শকের প্রতি অপ্রত্যাশিত আচরণ করায় স্টোকস আইসিসি কর্তৃক শাস্তির সম্মুখীন হতে পারেন। তবে স্টোকস ক্ষমা চেয়ে মুখ ‍খুলেছেন। টুইটারে এক পোস্টে তিনি বলেন, ‘দর্শকের সাথে আমার এমন অনাকাঙিক্ষত বাজে আচরণের জন্য আমি ক্ষমা চাচ্ছি। আমার এমন প্রতিক্রিয়া দেখানো মোটেও উচিত হয়নি। আমি মাঠ ছেড়ে যাচ্ছিলাম, এমন সময় গ্যালারি থেকে বারবার কটু কথা শুনছিলাম। আমি মেনে নিচ্ছি আমার আচরণ অপেশাদার ছিল। একই সাথে আমার ব্যবহৃত শব্দের জন্য ক্ষমা প্রার্থনা করছি।’

চার ম্যাচের টেস্ট সিরিজে দর্শকদের ভূমিকার প্রশংসাও করেন স্টোকস। তিনি বলেন, ‘এই সিরিজ জুড়ে দুই পক্ষের দর্শকদের সমর্থন অসাধারণ। যে সিরিজটি জেতার জন্য আমরা মুখিয়ে আছি, সেখানে এমন একটি ঘটনা সমর্থনের পরিবেশ নষ্ট করে দিতে পারেনা।’

(ঢাকাটাইমস/২৫ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :