ভাইবোনদের ফাঁসাতে তিন মাসের সন্তানকে খুন!

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫২

জমিজমা নিয়ে নিজের ভাইবোনদের সঙ্গে বিরোধ। এজন্য তাদের ফাঁসাতে এক বাবা তার তিন মাসের শিশুকন্যাকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আদালতে ওই বাবা নিজ সন্তানকে হত্যার নৃশংস বর্ণনাও দিয়েছেন। ঘটনাটি ঘটেছে ঝালকাঠির কাঠালিয়ায়।

জমিজমা নিয়ে ভাইবোনদের সঙ্গে বিরোধ ছিল উপজেলার তারাবুনিয়া গ্রামের কামাল সিকদারের। তাদেরকে ফাঁসাতে রবিবার সকালে কামাল তার শিশুকন্যা জান্নাতিকে খাটের খুঁটির সঙ্গে আঘাত করে হত্যা করেন।

পরে তিনি এই হত্যাকাণ্ডের জন্য তার ভাইবোনকে দায়ী করে পুলিশের কাছে অভিযোগ করেন। স্থানীয়ভাবে তদন্ত করে পুলিশ জানতে পারে যে, মূলত কামালই তার মেয়ে জান্নাতিকে হত্যা করেন। রবিবার বিকালে আমুয়া বাজার থেকে তাকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নিজ শিশুকে হত্যার কথা স্বীকার করেন কামাল।

এ ঘটনায় জান্নাতির মা তানিয়া বেগম বাদী হয়ে স্বামী কামাল সিকদারকে আসামি করে সোমবার হত্যা মামলা করেছেন। ঝালকাঠির কাঠালিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় আদালতে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেন কামাল।

স্থানীয়রা জানায়, রবিবার সকাল ৮টার দিকে জমিসংক্রান্ত বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে কামাল সিকদার ও তার ভাই আফজাল সিকদারসহ বোনদের সাথে মারামারি হয়। এ ঘটনার পরপরই তিন মাসের শিশু মেয়ে জান্নাতি আক্তারকে প্রতিপক্ষ ভাই-বোন আফজাল সিকদার এবং বোন নাসিমা বেগমসহ তাদের লোকজন পিটিয়ে ও মাটির সাথে আচার দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ করেন পিতা কামাল সিকদার। পরে আহত জান্নাতিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কামাল সিকদার শিশু সন্তান হত্যার দায়ে ভাই আফজালসহ অন্যদের আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন।

কাঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, জান্নাতির মা তানিয়া বেগম বাদী হয়ে স্বামী কামাল সিকদারকে আসামি করে সোমবার থানায় হত্যা মামলা করেন। ঘাতক পিতা কামাল সিকদারকে নিজ শিশু হত্যা মামলায় গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। কামাল সিকদার তার প্রতিপক্ষ ভাই-বোনদের ফাঁসাতে নিজ শিশু সন্তানকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

(ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/এলএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :