আশুলিয়ায় গলাকাটা সেই লাশ পাঠাও চালকের, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:১১

সাভারে আশুলিয়ার কাঠগড়া এলাকায় গলাকেটে অজ্ঞাত এক যুবককে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। বাঁশঝাড়ে পড়ে থাকা লাশটি শামীম বেপারী বাবু নামে এক পাঠাও রাইড চালকের বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

সোমবার র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল শাফী উল্লাহ বুলবুল স্বাক্ষরিত এক প্রেস রিলিজে এসব বিষয় নিশ্চিত করা হয়।

নিহত শামীম বেপারী বাবু (২৮) রাজশাহীর বাঘা থানাধীন চৌমুধিয়া গ্রামের মো. শাহিন বেপারীর ছেলে। তিনি রাজধানীর খিলগাঁও থানাধীন মেরাদিয়া মধ্যপাড়ায় তার স্ত্রীসহ থাকতেন।

গ্রেপ্তার মামুনুর রশিদ (২২) ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার জোড়বাড়িয়া কালাকন্দা গ্রামের আব্দুল কাদেরের ছেলে, মাহবুবুর রহমান (২০) ভোলার বোরহানউদ্দিন থানার চরটিটিয়া গ্রামের মৃত সিদ্দিক মুন্সির ছেলে এবং মোমিন মিয়া (২০) লালমনিরহাট সদরের কুলাঘাট গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। তারা সবাই আশুলিয়ার জামগড়া এলাকায় আলাদা বাসায় থাকেন।

র‌্যাব-১ সিপসি-২ শাখার অতিরিক্ত পুলিশ মোহাম্মদ সালাউদ্দিন জানান, গত ১৪ ফেব্রুয়ারি সকালে আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড় থেকে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এঘটনায় থানায় অজ্ঞাতনামাদের আসামি করে নিহতের বাবা শাহীন বেপারী একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ওই মামলার সূত্র ধরে প্রযুক্তির সহায়তায় রবিবার গভীর রাতে আশুলিয়ার জামগড়া ও রূপায়ন মাঠ এলাকা থেকে ওই যুবককে হত্যার ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়। এসময় নিহত পাঠাও চালকের ব্যবহৃত মোবাইল ফোন ও হত্যাকারীর রক্তমাখা প্যান্ট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে পাঠাও চালক শামীমকে গাবতলী থেকে আশুলিয়ায় কৌশলে নিয়ে এসে গলাকেটে হত্যার কথা স্বীকার করেছে। এর আগেও সংঘবদ্ধ এই চক্রটি একাধিক ছিনতাইয়ের পর ভিকটিমদের ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটিয়েছে। এমনকি দিনের বেলা অন্য পেশায় তারা নিয়োজিত রেখে রাতের আঁধারে ছিনতাই করতো বলেও স্বীকার করেছে এই চক্রটি। এঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/আইআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :