দিল্লির সহিংসতায় অমিতকে ক্ষমা চাওয়ার আহ্বান অনুরাগের

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০০

ভারতের রাজধানী শহর দিল্লিতে চলমান সহিংসতা নিয়ে মুখ খুলেছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। এই সহিংসতা বন্ধে তিনি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন। তার দাবি, ‘আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী ক্ষমা চেয়ে নিলে অনেক সমস্যারই সমাধান হয়ে যাবে।’

অতি সম্প্রতি অভিনেত্রী তাপসী পান্নু অভিনীত ‘থাপ্পড়’ ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে গিয়েছিলেন বলিউডের খ্যাতিমান পরিচালক অনুরাগ কাশ্যপ। সেখানে দিল্লির চলমান সহিংসতা বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অমিত শাহর ক্ষমা চাওয়া উচিত বলে উল্লেখ করেন এই নির্মাতা।

অনুরাগ কাশ্যপের এই মন্তব্যের পর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ক্ষমা চাওয়ার প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় তার সমালোচনা করেন ভারতীয় হিন্দুত্ববাদীরা। অনুরাগকে একহাত নিতে ছাড়েননি অভিনেত্রী কঙ্গনা রানাউতের বড় বোন রাঙ্গোলি চান্দেলও।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকা রাঙ্গোলি কড়া ভাষায় আক্রমণ করেছেন অনুরাগকে। তিনি লিখেছেন, ‘নিম্নমানের নাটক করছেন অনুরাগ। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কেন ক্ষমা চাইতে হবে?’ এছাড়া অনুরাগকে তিনি ‘যান এখান থেকে’ বলে কটাক্ষও করেছেন।

তবে রাঙ্গোলির এই কটাক্ষের কোনো জবাব দেননি বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপ। এর আগে দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে রাতের আধারে ছাত্রীদের উপর হামলার প্রতিবাদেও মোদি সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন খ্যাতিমান এই নির্মাতা।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :