খুলনায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা নিহত

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২০, ১৮:০৭

খুলনার কয়রা উপজেলায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল (২৮) নিহত হয়েছেন। সোমবার আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত রবিবার বাইলহারানিয়া গ্রামের আলিম মাদ্রাসার পাশে বাতিকাটা খালের ওপর নির্মাণাধীন ব্রিজের ঢালাই কাজ চলছিল। ওই দিন বেলা ১১টায় বাগালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাত্তার সানার নেতৃত্বে হাফিজুর রহমানের তিন ছেলে তুহিন হোসেন, বাবু ও মিলন স্থান নির্বাচন নিয়ে বাধা দিলে শ্রমিকদের সঙ্গে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে বিষয়টির মীমাংসা হলেও বিকাল ৪টায় এ নিয়ে আবার ঝামেলা হলে ঘটনাস্থলে যান রাসেল। সেখানে তিনি বিষয়টি মীমাংসার চেষ্টা করলে একপর্যায়ে সাত্তার সানার নেতৃত্বে তুহিন ও তার ভাইয়েরা মিলে দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করেন। এ সময় রাসেলসহ ছাত্রলীগকর্মী ইয়াছিন আরাফাত, রাজু, আব্দুল্লাহ, আবুল হাসান ও সেলিম গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) পাঠায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় রাসেলকে গাজী মেডিকেলে নিযে নিবিড় পর্যবেক্ষণ কক্ষে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন জানান, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২মার্চ/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :