বিভিন্ন সংস্থা ও অধিদপ্তরের মহাপরিচালক পদে নতুন মুখ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৮:০৬

সরকারের অতিরিক্ত সচিব পদে বেশ কিছু রদবদল করা হয়েছে। এতে বিভিন্ন সংস্থা ও অধিদপ্তরের মহাপরিচালক পদে এসেছে নতুন মুখ। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশ সূত্রে এ তথ্য জানা গেছে।

আদেশে অতিরিক্ত সচিব সামসুদ্দিন আহমেদ ভূইয়াকে পরিকল্পনা বিভাগের জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক করা হয়েছে। তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সংযুক্ত ছিলেন।

এছাড়া কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব মো. মাসুক মিয়াকে পানি সম্পদ মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ হাওড় ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে।

একই মন্ত্রণালয়ের অধীনে পানি সম্পদ পরিকল্পনা সংস্থার (ওয়ারপো) মহাপরিচালক করা হয়েছে মো. দেলোয়ার হোসেনকে। তিনি রিচিং আউট অফ স্কুল চিলড্রেন ( ফেইজ-২) শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কে এম রুহুল আমিনকে কারিগরি ও মাদ্রাসা বিভাগের অধীনে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব শশাঙ্ক শেখর ভৌমিককে ভূমি মন্ত্রণালয়ের অধীনে ভূমি সংস্কার বোর্ডের সদস্য করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বন্যা আশ্রয়ণ কেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক করা হয়েছে সৈয়দ বিল্লাল হোসেনকে। তিনি সুরক্ষা সেবা বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে সংযুক্ত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :