এক লক্ষ টাকা অনুদান দিয়ে বিপাকে ধোনি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২০, ১১:৫০

করোনাভাইরাসের জেরে বিশ্বব্যাপী আতঙ্কের পরিবেশ। এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সারা বিশ্বের খেলোয়াড়রা। ভারতেও শচীন টেন্ডুলকার দিয়েছেন ৫০ লক্ষ টাকা। সৌরভ গঙ্গোপাধ্যায়, পিভি সিন্ধু, শিখর ধাওয়ন, ইরফান পাঠান, ইউসুফ পাঠানসহ এগিয়ে এসেছেন অনেক ভারতীয় ক্রীড়াবিদরা ক্রীড়াবিদরা। সেই আবহেই ভারতের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং অনুদান হিসেবে খরচ করলেন ১ লক্ষ টাকা। আর এতেই বিপাকে পড়লেন ক্যাপ্টেন কুল, অতিসামান্য অনুদানে হচ্ছেন সোস্যাল মিডিয়ায় ট্রোলড।

করোনা মোকাবেলা করতে সরকারকে সমর্থন করার জন্য নিজনিজ জায়গা থেকে আর্থিক সমর্থন দেওয়ার চেষ্টা করছেন ভারতের ক্রিকেটাররা। সে ধারায় ধোনিও দিয়েছেন ১ লক্ষ টাকা। যা অনেকেরই মনে হচ্ছে খুব কম পরিমাণ টাকা। বিশেষ করে প্রাক্তন জাতীয় অধিনায়কের আর্থিক সঙ্গতির বিচারে এই মূল্য খুবই অল্প বলে ধরা হচ্ছে।

আর তাই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। বলা হচ্ছে, ধোনির সম্পদের পরিমাণ ৮০০ কোটি টাকা। সেখানে কী ভাবে মাত্র এক লক্ষ টাকা দানের কথা ভাবতে পারলেন রাঁচীর এই ক্রিকেটার। ভক্তরাই ট্রোল করেছেন এমএসডি-কে। এমনিতেই আইপিএল অনিশ্চয়তায় চলে যাওয়ায় ধোনির ক্যারিয়ার নিয়ে বাড়ছে সংশয়। তার আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে প্রশ্নের আকার ক্রমশ বাড়ছে। গত বছর ইংল্যান্ডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে পরাজয়ের পর থেকে জাতীয় দলের হয়ে খেলেননি তিনি। এই পরিস্থিতিতে আইপিএলে ভাল করার লক্ষ্যে চেন্নাই সুপার কিংসের অনুশীলনে ঘাম ঝরাচ্ছিলেন ধোনি। কিন্তু, করোনার জেরে অনুশীলন বন্ধ। ধোনির ক্যারিয়ারকেও তাই অনিশ্চিত দেখাচ্ছে।

(ঢাকাটাইমস/২৮ মার্চ/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :