বিছানায় স্ত্রী-মেয়ের লাশ, আড়ায় ঝুলছে স্বামী

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২০, ১৩:২৭ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১৩:২৫

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের পানিশাইল এলাকায় এক ঘর থেকে স্বামী-স্ত্রী ও তাদের তিন মাস বয়সী মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

নিহতরা হলেন দিনমজুর মোশারফ হোসেন, তার স্ত্রী হোসনে আরা এবং তাদের মেয়ে মোহিনী। মোশারফ হোসেন পানিশাইল এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তাদের বাড়ি রংপুরের পীরগঞ্জ থানার বড় গোবিনাথপুর গ্রামে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, সোমবার দিবাগত রাতে মোশারফ দম্পতির ঝগড়া হয়। এরপর তারা ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার ঘরের দরজা খুলতে দেরি হাওয়ায় বাসার অন্য লোকজন তাদের ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে তাদের কোনো সাড়া পাওয়া যায়নি। এ সময় ঘর থেকে বিষের গন্ধ পাওয়ায় স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর আড়ার সাথে গলায় কাপড় পেঁচানো অবস্থায় মোশারফ হোসেনের ঝুলন্ত মরদেহ এবং বিছানায় তার স্ত্রী ও মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কোনাবাড়ি জোনের সহকারী কমিশনার আহসানুল হক বলেন, ঘটনাস্থল থেকে বিষের বোতল উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, কোনো কারণে স্বামী মোশারফ হোসেন তার স্ত্রী ও শিশু কন্যাকে বিষপান করিয়ে নিজে আত্মহত্যা করে থাকতে পারেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/৩১মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :