সাবেক এআইজি মালিক খসরুর সহধর্মিণীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ এপ্রিল ২০২০, ২৩:০২ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ২১:৫৬

বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি মুক্তিযোদ্ধা মালিক খসরুর সহধর্মিণী মনোয়ারা বেগম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

মঙ্গলবার ভোর পৌনে চারটার দিকে ধানমন্ডির বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

মঙ্গলবার বাদ জোহর উত্তরা কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে উত্তরা ৪নং সেক্টর কবরস্থানে তাকে দাফন করা হয়।

পরিবারের সদস্যরা জানান, তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক, কিডনিজনিত সমস্যা ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন।

তিনি স্বামী, দুই মেয়ে, এক ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণ করেছিলেন।

তাঁর মৃত্যুতে ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন গভীর শোক জানিয়েছেন। এসময় তিনি মরহুমার বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন। তাঁর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়া মালিক খসরুর স্ত্রীর মৃত্যুকে শোক জানিয়েছেন ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত আহম্মেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/ ৩১মার্চ/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :