জ্বর-গলাব্যথা নিয়ে একজনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১৪:১২

মাদারীপুরের কালকিনিতে জ্বর ও গলাব্যথা নিয়ে আবদুস সালাম ফকির নামে একজন মারা গেছেন। রবিবার ভোরে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামে তিনি মারা যান। সালাম চরআলিমাবাদ গ্রামে সদর আলী ফকিরের ছেলে।

কয়ারিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার শহিদুল ইসলাম জানান, ভোরে ওসি আমাকে ফোন দিয়ে আমার ওয়ার্ডে একজনের মৃত্যুর সংবাদ দিয়ে ঘটনাস্থলে যাওয়ার কথা বলেন। আমি সেখানে গিয়ে সালামের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পারি, বিকালে তিনি বাড়ির পাশে দোকানে গিয়েছিলেন। সন্ধ্যার কিছুক্ষণ পর বাড়ি ফিরলে জ্বর ও গলা ফুলে যায়। এসময় তারা স্থানীয় একজন চিকিৎসকে ডেকে আনলে তিনি কিছু ওষুধ দেন। পরে ভোরে সালাম মারা যান।

কালকিনি থানার ওসি নাসির উদ্দিন জানান, সকালে কালকিনি থানার একটি টিম মৃত ব্যক্তির বাড়িতে গিয়েছিল। মৃত সালাম ফকির কি কারণে মারা গেছে- তা চিকিৎসকরা নির্ধারণ করবেন।

সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, ‘কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মৃত ব্যক্তির সম্পূর্ণ হিস্ট্রি জেনেছে। এতে আমাদের মনে হয়েছে, তিনি হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। যে কারণে আমরা তার করোনার জন্যে নমুনা সংগ্রহ করেনি।’

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :