বিরামপুরে বিএনপির ত্রাণ বিতরণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ২৩:৩১

করোনাভাইরাস সংক্রমণ সতর্কতায় সরকার সাধারণ মানুষের বাইরে চলাচল সীমাবদ্ধ করায় সারাদেশের মতো দিনাজপুরের বিরামপুর উপজেলায় খেঁটেখাওয়া মানুষ পড়েছেন বিপদে। অনেকের আয়ের পথ প্রায় বন্ধ। এসব মানুষ যাতে খাবারের অভাবে কষ্ট না পায়, সেই বিষয়টি সামনে রেখেই উপজেলা বিএনপি নেতাদের ব্যক্তিগত অর্থ তহবিল থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার সীমান্তবর্তী কাটলা, কেটরা, আয়ড়ামোড়সহ বেশ কয়েকটি এলাকায় বিএনপির নেতাকর্মীরা ভ্যানচালক, চায়ের দোকানদার, পানের দোকানদার, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এ ব্যাপারে বিরামপুর উপজেলা যুবদলের সদস্য সচিব মিঞা মো. শিরন আলম জানান, এলাকার কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে উপজেলা বিএনপির সভাপতি মিঞা মো. শফিকুল আলম মামুন ও আমার ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি আরো জানান, গত কয়েকদিনে উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় ৩০০টি দুস্থ পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে এবং এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- সাবেক পৌর মেয়র আজাদুল ইসলাম আজাদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম, জেলা যুবদল সদস্য হাসানুজ্জামান দেওয়ান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খন্দকার ও আব্দুল্লাহ আল সাফায়েত সোহাগ, পৌর যুবদলের সদস্য সচিব পলাশ বিন আশরাফি, মুকুন্দপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :