করোনায় মারা গেলেন গার্দিওলার মা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২০, ১০:৪৪

করোনা রুখতে লড়ে আসছেন পেপ গার্দিওলা। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবেলায় কদিন আগেই স্পেনে ১০ লাখ ইউরো দান করেছেন তিনি। কিন্তু এই যুদ্ধে নিজের মাকেই বাঁচাতে পারলেন না ম্যান সিটির কোচ।

করোনাভাইরাসের ছোবলে দিশেহারা হয়ে উঠেছে স্পেন। দেশটিতে করোনা আক্রান্ত রোগী ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এখন পর্যন্ত স্পেনে ১ লক্ষ ৩৫ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ১৩ হাজার ১৬৯ জন। এই মৃত্যুর মিছিলে মাকে হারালেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা।

বার্সেলোনার সাবেক এই কোচের মায়ের নাম দোলোর্স সালা কারিও। মৃত্যুর সময় তার বয়স ছিল ৮২ বছর।

গার্দিওলার মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে ম্যান সিটি। কোচের মায়ের মৃত্যুতে গভীর সমবেদনা জানিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি। ম্যানচেস্টার ইউনাইটেডও গার্দিওলার মায়ের মৃত্যুতে শোক জানিয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্টে ম্যান সিটি লিখেছে, 'খুব দুঃখের সঙ্গে ম্যান সিটি জানাচ্ছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ পেপের মা বার্সেলোনার মানরেসাতে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৮২ বছর।'

ম্যানচেস্টার ইউনাইটেড তাদের টু্ইটার অ্যাকাউন্টে লিখেছে, ‘এই ভয়ঙ্কর খবরে ম্যানইউ দুঃখ প্রকাশ করছে। আমরা পেপ ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

(ঢাকাটাইমস/০৭ এপ্রিল/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :