করোনার পর সালমাদের কোচিং স্টাফে আসছে পরিবর্তন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ১৭:২৩

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত সবশেষ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ বাজে পারফরম্যান্স দেখিয়েছে বাংলাদেশ নারী দল। করোনাভাইরাস মহামারি পরিস্থিতি স্বাভাবিক হলে গ্রুপ পর্বের চার ম্যাচেই হারা সালমা-রুমানাদের পারফরম্যান্স মূ্ল্যায়ন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর এ কারণে পরিবর্তন আসতে যাচ্ছে মেয়েদেরে ক্রিকেটের কোচিং স্টাফেও।

বিশ্বকাপের আগে দলের সাফল্য বিবেচনায় বেশ ভালো প্রত্যাশা ছিল দলের কাছে। কিন্তু নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে সম্ভাবনা জাগিয়েও হারতে হয়েছে সালমা-জাহানারাদের, বাকি ম্যাচগুলোতেও হেরেছে বাজেভাবে। কদিন আগেই গুঞ্জন উঠেছিল নারী দলের বাজে পারফরম্যান্সের পেছনে দায়ী দলের অন্তঃকোন্দল। তবে সে যাই হোক, এসেছে বিসির তরফ থেকে কোচিং স্টাফের রদবদলের ইঙ্গিত।

বিসিবি নারী বিভাগের প্রধান শফিউল আলম চৌধুরি নাদেল জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘সবকিছু স্বাভাবিক হওয়ার পর আমরা অবশ্যই নারী বিশ্বকাপে আমাদের হতাশাজনক পারফরম্যান্সের মূল্যায়ন করতে বসব। বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে আমরা আগেই বসতে চেয়েছি কিন্তু তার আগেই করোনাভাইরাস প্রভাবে সবকিছু এলোমেলো হয়ে গেল।’

নারী বিশ্বকাপ চলাকালীন রুমানা আহমেদের ব্যাটিং অর্ডারে পরিবর্তনসহ কিছু বিষয়ে কোচিং স্টাফদের দিকে ভালোই নজর বোর্ডের। বিশেষ করে নারী বিশ্বকাপ পর্যন্তই চুক্তিবদ্ধ কোচ আঞ্জু জাইনের পরিবর্তনের জোর সম্ভাবনা রয়েছে। এমন বিষয়ও বিসিবিতে চাউর হয়েছে যে আঞ্জু জাইনের আচরণে বোর্ড সন্তুষ্ট নয়, তার কর্তৃত্ব দেখানো কার্যক্রম দলের ভালোর চেয়ে ক্ষতিই হয়েছে বলে ধারণা অনেকের।

(ঢাকাটাইমস/২৮ এপ্রিল/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :