কোন কোন রাশির ছেলেদের প্রতি মেয়ের বেশি আকৃষ্ট হয়

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মে ২০২০, ১২:২৪ | প্রকাশিত : ০৮ মে ২০২০, ১২:০৯

মানুষের রাশি তার জন্মের দিন, ক্ষণের উপর নির্ভর করে। রাশি অনুযায়ী মানুষ তার চারিত্রিক বৈশিষ্ট্য প্রকাশ করে। এক এক রাশির মানুষ এক এক রকম। কিছু কিছু রাশির জাতক রয়েছে যাদের প্রতি মেয়েরা বেশি আকৃষ্ট হয়। এরা হলেন মিথুন, সিংহ, তুলা ও মকর রাশির জাতক।

মিথুন

আপনি যদি মিথুন রাশির জাতক হন, তা হলে আপনার নাম ভাগ্যবানদের তালিকায় ফেলা যায়। মিথুন রাশির জাতকের মধ্যে মেয়েদের আকর্ষণ করার ক্ষমতা সব থেকে বেশি থাকে। বিনা পরিশ্রমেই এদের প্রতি মেয়েরা আকৃষ্ট হয়। এরা খুব রোমান্টিক প্রকৃতির হয়। এদের কথাবার্তার ভঙ্গি বা অতিরিক্ত রোমান্টিক হওয়ার জন্য সহজেই মেয়েরা এদের প্রেমে পড়ে যায়।

সিংহ

প্রেম করার একটা আলাদা প্রতিভা থাকে সিংহ রাশির জাতকের মধ্যে। এরা খুব ভাল মনের মানুষ হয়। মেয়েদের সঙ্গে খুব সুন্দর ভাবে বন্ধুত্ব করতে পারে এবং সেই বন্ধুত্বকে কীভাবে প্রেমে পরিণত করতে হয় সেই কৌশল ভাল জানে সিংহ রাশির জাতকরা। এদের রোমান্টিক প্রকৃতি সহজেই মেয়েদের আকৃষ্ট করে।

তুলা

তুলা রাশির জাতক এই ব্যাপারে একটু আলাদা। এরা সব দিক খুব ভাল ব্যালেন্স করে চলতে পারে। এই রাশির জাতকের সঙ্গে বেশিক্ষণ কোনও মেয়ে থাকলে সে আকর্ষিত হবেই।

মকর

মকর রাশিও খুব রোমান্টিক প্রকৃতির হয়। এদের মধ্যে সব সময় খুব সুখী ভাব থাকে এবং এদের ব্যক্তিত্ব হয় মনোমুগ্ধকর। যার ফলে মেয়েরা এদের প্রতি খুব তাড়াতাড়ি আকৃষ্ট হয়।

(ঢাকাটাইমস/৮মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :