মধ্যরাতে অসহায় মানুষের পাশে রেজাউল করিম

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মে ২০২০, ২২:০৫ | প্রকাশিত : ১৩ মে ২০২০, ২২:০১

করোনার ভয়াল থাবায় স্থবির হয়ে পড়েছে গোটা দেশ। কষ্টে আছে সাধারণ মানুষ। এরই মধ্যে চলছে মাহে রমজানে সিয়াম সাধনা। বিভিন্ন দোকানের পাশাপাশি খাবারের দোকানগুলোও বন্ধ। বিভিন্ন কারণে রাত-বিরাতে বাইরে থাকা অসহায় মানুষদের খাবার নিয়ে কষ্টে থাকতে হয়।

এসব মানুষের পাশে দাঁড়ালেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী । মধ্যরাতে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে ঘুরে ফুটপাতের অসহায় মানুষের হাতে রান্না করা সেহেরির খাবার তুলে দেন তিনি।

রেজাউল করিম চৌধুরী বলেন, মানবতার কল্যাণে কাজ করার শিক্ষা দিয়েছেন মহানবী হযরত মোহাম্মদ (সা.)। তিনি আল্লাহর পাঠানো রাসুল হিসেবে ইসলাম ধর্ম প্রচারের পাশাপাশি অভুক্ত, নিপীড়িত, অসহায় মানুষের মুক্তির জন্য নিজেকে আত্মনিয়োগ করেছিলেন। তার মানবিক শিক্ষাকে ধারণ করে মানবকল্যাণে সবাইকে এগিয়ে আসা দরকার।

তিনি বলেন, পবিত্র রমজান মাস রহমতের মাস। এই মাসে একজন রোজাদারকে যেনো সেহেরি না করে অভুক্ত অবস্থায় রোজা রাখতে না হয়, সেজন্য আমি নিজে মধ্যরাতে নগরীর বিভিন্ন জায়গায় ঘুরে অসহায় মানুষদেরকে রান্না করা সেহেরির খাবার পৌঁছে দিচ্ছি।

এ সময় সাইফুল করিম চৌধুরী ও যুবলীগ নেতা মোরশেদ চৌধুরী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৩মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :