ভোলায় ১০ হাজার পরিবার পেল তোফায়েলের ঈদ উপহার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২০, ২১:২২

দেশে চলমান করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের ব্যক্তিগত তহবিল থেকে ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ১০ হাজার শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নে গিয়ে এ খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন।

বেলা সাড়ে ১১টার দিকে প্রথমে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ইলিয়াস মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণের উদ্বোধন করেন তোফায়েল আহমেদ।

এসময় সামাজিক দূরত্ব রক্ষা করে ধনিয়া ইউনিয়নের অসহায় কর্মহীনদের মাঝে তোফায়েল আহমেদের ঈদ উপহার ও খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

এসময় তিনি বলেন, দল-মত নির্বিশেষে সকল গরিব মানুষ যাতে ত্রাণ পায় সেই ব্যবস্থাগ্রহণ করতে হবে। ত্রাণ নিয়ে যেন কোন রাজনীতি করা না হয়। দলমত নির্বিশেষে সকল গরিব মানুষ যাতে ত্রাণ পায় সেই ব্যবস্থা করতে হবে। বাংলাদেশের এই করোনা পরিস্থিতিতে ত্রাণ বিতরণ নিয়ে রাজনীতি না করে যার যার সামর্থ অনুযায়ী ত্রাণ বিতরণের আহবান জানান তিনি।

তোফায়েল আহমেদ আরো বলেন, প্রধানমন্ত্রী অত্যন্ত সুন্দর পদ্ধতিতে গরিব মানুষের মাঝে আড়াই হাজার করে টাকা দিচ্ছেন। এই টাকা যেনো সঠিকভাবে তাদের কাছে পৌঁছে সে ব্যবস্থা করতে হবে। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেশে ব্যাপকভাবে ত্রাণ তৎপরতা চালানো হচ্ছে। প্রধানমন্ত্রী দেশের শিল্প কল-কারখানার জন্য প্রায় এক লক্ষ কোটি টাকার প্রণোদনা দিয়েছেন। এগুলো যাদের প্রাপ্য যেন তারা পায়। যতদিন পর্যন্ত এই করোনা আছে, ততদিন পর্যন্ত ভোলায় আমার নির্বাচনী এলাকায় এই ত্রাণ কার্যক্রম চলবে। ইতোপূর্বেও আমি আরও ৩০ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।

এসময় আরো উপস্থিত ছিলেন- ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররেফ হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. ইউনুস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :