খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের ত্রাণ বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০২০, ১৬:০০

খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে লক্ষ্মীছড়ি উপজেলায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। করোনা পরিস্থিতিতে অসহায় খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক মোবারক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামালসহ অন্যরা উপস্থিত ছিলেন। ১৫টি পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মোবারক হোসেন বলেন, এটি ক্ষুদ্র একটি উদ্যোগ। বৈশ্বিক করোনার এ মহামারির ভয়াল থাবায় সমাজের প্রতিটি মানুষই কর্মহীন হয়ে পড়েছে। সাধারণ খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষগুলো নানা কষ্টে দিন যাপন করছে। সরকারের পাশাপাশি ব্যবসায়ী, বিত্তশালী সামর্থবান ব্যক্তিরা যদি এগিয়ে আসে তাহলে কেউ অন্তত না খেয়ে কষ্ট ভোগ করতে হবে না।

খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের সব সদস্যসহ আরো যারা এ ত্রাণ কার্যক্রমে সহযোগিতা করেছেন সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের সভাপতি মোবারক হোসেন।

(ঢাকাটাইমস/২০মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :