‘সব দুর্যোগে মানুষের পাশে সরকার’

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২০, ১৭:১৯

নাটোরের সিংড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পাঁচ হাজার টাকা করে পেয়েছে ৫৮টি মসজিদ। শনিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মসজিদের সভাপতির হাতে নগদ পাঁচ হাজার টাকা করে বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ। পরে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পৌরসভার মেয়রের কাছে শতাধিক পার্সোনাল প্রটেক্টিভ ইকুইমেন্ট (পিপিই) ও মাস্ক প্রদান করেন প্রতিমন্ত্রী পলক।

প্রতিমন্ত্রী পলক বলেন, পৃথিবীতে যে পরিমাণ সম্পদ রয়েছে তার সুষম বণ্টন করা গেলে পৃথিবীতে কারো অভাব থাকার কথা নয়। কিন্তু একজন মানুষের লোভ পুরো পৃথিবীর সকল সম্পত্তি দিয়েও মেটানো সম্ভব নয়।

তিনি আরো বলেন, বৈশ্বিক করোনাভাইরাসের কারণে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিগত দুই মাসে আমার নির্বাচনী এলাকার প্রায় ৭০ হাজার নিম্মবিত্ত, মধ্যবিত্ত, কর্মহীন, দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ও ঈদ শুভেচ্ছা পৌঁছে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সকল দুর্যোগে সার্বক্ষণিক মানুষের পাশে আছে।

(ঢাকাটাইমস/২৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত