জয়পুরহাটে জীবাণুনাশক টানেল স্থাপন করলেন ছাত্রলীগ নেতা

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মে ২০২০, ১৬:৫২ | প্রকাশিত : ২৯ মে ২০২০, ১৫:৪৭

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জয়পুরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ের প্রবেশপথে জীবাণুনাশক টানেল বসিয়েছেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আরেফিন। শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের প্রবেশপথে আরেফিনের নিজ অর্থায়নে এ টানেল স্থাপন করা হয়।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ বিধির আলোকে আমরা মাঠে কাজ করে যাচ্ছি। করোনাভাইরাস নিয়ে আমরা সবাই আতঙ্কের মধ্যে রয়েছি। জেলা আওয়ামী লীগ কার্যালয়ের প্রবেশপথে জীবাণুনাশক টানেল স্থাপন করেছেন ছাত্রলীগ নেতা শামসুল আরেফিন। এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়।

শামসুল আরেফিন বলেন, করোনাভাইরাসের রাজশাহী বিভাগের হটস্পট এখন জয়পুরহাট। এ জেলায় দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। বর্তমানে এ জেলায় ১৬৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা করোনা আক্রান্ত এলাকায় এলাকায় গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছেন এবং বিতরণ কার্যক্রম শেষে তারা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসছেন। মানুষের কল্যাণে কাজ করা এসব নেতাকর্মীর সুরক্ষার কথা চিন্তা করে এ টানেল স্থাপন করেছি।

(ঢাকাটাইমস/২৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত