এসএসসি ও সমমানের পরীক্ষার ফল কাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০২০, ১৪:০৭
ফাইল ছবি

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ হতে যাচ্ছে আগামীকাল রবিবার। এদিন বেলা ১২টায় সারাদেশে একযোগে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে। প্রাণঘাতী ভাইরাস করানোর কারণে এবার এসএসসি পরীক্ষায় ফল প্রকাশে বিলম্বিত হচ্ছে।

আগামীকাল সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ খ্রিষ্টাব্দের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ও পরিসংখ্যান প্রকাশ করবেন।

পরে দুপুর ১২টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ফলাফলের বিস্তারিত তুলে ধরবেন। বাংলাদেশ টেলিভিশন সম্পূর্ণ বক্তব্য ধারন করবে। পাশাপাশি ফেইসবুকে লাইভ করা হবে।

এসএসসি ও সমমানের পরীক্ষায় গত ৩ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত ২০ লাখ ৪৭ হাজার ৭৭৯ জন শিক্ষার্থী অংশ নিয়েছেন। তবে চলতি নিয়মে অন্য সময়ের মতো শিক্ষাপ্রতিষ্ঠানে ফল দেয়া হবে না। তাই ফল প্রকাশের দিন কোনো অবস্থাতেই শিক্ষা প্রতিষ্ঠানে জমায়েত না হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়াও ফল প্রকাশের দিন শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অফিসও বন্ধ রাখতে বোর্ডগুলোর পক্ষ থেকে নির্দেশনা দেয়া হয়েছে। তবে ফল প্রত্যাশীদের প্রাক নিবন্ধনের ভিত্তিতেই ফল পৌঁছে যাবে মোবাইলে। এছাড়া নিজ নিজ শিক্ষা বোর্ডের ওয়েবসাইট থেকেও ফল জানা যাবে।

(ঢাকাটাইমস/৩০মে/টিএটি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :