জামাই সেবা পৃথিবীর বড় সেবা: স্ত্রীর প্রতি মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২০, ১৫:২১

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় লকডাউন ছিল পুরো দেশ। এ সময়টায় ঘরবন্দি অবস্থাতেই সময় কাটাতে হয়েছে সবাইকে। অনেকের জন্যই এটা বিরক্তির কারণ হয়ে উঠেছিল। জাতীয় দলের অনেক ক্রিকেটারই বিরক্তির কথা জানিয়েছেন। তবে কেউ কেউ এখানেও ইতিবাচক দিক খুঁজে পেয়েছেন।

পরিবারের সঙ্গে এতটা সময় থাকার সুযোগ কখনই পান না ক্রিকেটাররা। সেদিক থেকে সময়টা মন্দ কাটেনি ক্রিকেটারের।মাশরাফি বিন মুর্তজাও পরিবারের সঙ্গে সময় পার করেছেন। নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করলেও ঘরের বাইরে খুব একটা যাননি সাবেক এই অধিনায়ক। ঘরবন্দি অবস্থায় পরিবারের সঙ্গে যে ভালোই সময় কাটছে তার, সেটা বোঝা গেছে একটি ছবি দেখে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন মাশরাফি। ছবিতে দেখা যায় মাশরাফি মাথায় মেহেদী লাগিয়ে দিচ্ছেন তার স্ত্রী সুমনা হক সুমি।

ছবিটি পোস্ট করে মাশরাফি ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘জামাই সেবা পৃথিবীর সবচেয়ে বড় সেবা। এভাবে জামাইকে সেবা করে যাও এবং দীর্ঘজীবি হও।’

পরিবারের সঙ্গে বর্তমানে ঢাকায় আছেন মাশরাফি। এরআগে দীর্ঘ সময় নড়াইলে থেকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তিনি। সরকারি অনুদান ছাড়াও ব্যক্তিগতভাবে করোনাভাইরাস দুর্গতদের সাহায্য করেছেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার।

(ঢাকাটাইমস/০২ জুন/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :