নাসিমের কফিনে জাফরুল্লাহর স্যালুট

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ জুন ২০২০, ১৬:৪৩ | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ১২:৪২

কাছাকাছি সময়ে তারা দুজন করোনাভাইরাসের সংক্রমিত হয়েছিলেন। আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মোহাম্মদ নাসিম করোনা থেকে মুক্তি পেলেও স্ট্রোক করার পর বেশ কয়েক দিন কোমায় ছিলেন। সেখান থেকে পরপারে পাড়ি জমান শনিবার।

আরেকজন মুক্তিযোদ্ধা ও গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনার সঙ্গে লড়তে লড়তে খোঁজ নিতেন নাসিমের। গতকাল শনিবার রাতে গণস্বাস্থ্যের পক্ষ থেকে জানানো হয় জাফরুল্লাহ করোনামুক্ত। আজ রবিবার সকালে ছুটে যান রাজধানীর বানানী কবরস্থানে নাসিমের কফিনে শ্রদ্ধা জানাতে।

দ্বিতীয় দফা জানাজা শেষে বনানীতে দাফন করা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিমকে। নাসিমও একাধিকবার আওয়ামী লীগ সরকারে বিভিন্ন মন্ত্রণালয়ের মত্রীর দায়িত্ব পালন করেন।

কবরস্থানে উপস্থিত হয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রয়াত নাসিমের প্রতি শ্রদ্ধা জানান। তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

এসময় তার সঙ্গে ছিলেন গণস্বাস্থ্য মেডিকেলের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মুহিব উল্লাহ খোন্দকার, ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু।

সকাল সাড়ে দশটা থেকে সোয়া ১১টা পর্যন্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী কবরস্থানে অবস্থান শেষে তিনি সরাসরি গণস্বাস্থ্য হাসপাতালে চলে যান।

এসময় তিনি করোনা থেকে মুক্ত হওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন। তার চিকিৎসক এবং যারা খোঁজখবর নিয়েছেন, উদ্বেগ প্রকাশ করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানান ডা. জাফরুল্লাহ।

(ঢাকাটাইমস/১৪জুন/বিইউ/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :