নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২০, ১৮:৫১

নোয়াখালীর কবিরহাট উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আবু বক্কর সিদ্দিক (৬৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫৩ জন হয়েছে। মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ৩২৪ জন।

মঙ্গলবার দুপুরে কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের বাসিন্দা আবু বক্কর সিদ্দিক অসুস্থ হওয়ায় গত ২১ জুন হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। ২৩ জুন তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি।

সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি। এ নিয়ে কবিরহাটে করোনায় আক্রান্ত হয়ে এক নারীসহ মারা গেছেন চারজন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে নতুন করে আরো ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে ব্যাংকার, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ১৩ জন, কবিরহাটে ১১ জন, বেগমগঞ্জে চারজন, সোনাইমুড়ীতে একজন ও কোম্পানীগঞ্জে চারজন রোগী রয়েছে।

জেলায় মোট আক্রান্ত ২৩২৪জন। যার মধ্যে সদরে ৭০৯, বেগমগঞ্জে ৬৭৬, কবিরহাটে ২৫৬, সুবর্ণচরে ১৪৯, চাটখিলে ১৪১, কোম্পানীগঞ্জে ১৩১, সোনাইমুড়ীতে ১২১, সেনবাগে ১০৪ ও হাতিয়া উপজেলায় ৩৭জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১১৮৩জন এবং আইসোলেশনে রয়েছেন ১০৯০জন রোগী।

(ঢাকাটাইমস/৭জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :