হোল্ডারের ছয় উইকেট, ২০৪ রানে অলআউট ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ২২:৪২

ক্যারিবিয়ান পেসার জ্যাসন হোল্ডারের আগুনে বোলিংয়ে সাউদাম্পটন টেস্টের প্রথম ইনিংসে ২০৪ রানে অলআউট হয়ে গেল স্বাগতিক ইংল্যান্ড। হোল্ডার একাই নিয়েছেন ৬ উইকেট। বাকি ৪টি উইকেট নিয়েছেন আরেক পেসার শ্যানন গ্যাব্রিয়েল। এই প্রতিবেদন লেখার সময় ওয়েস্ট ইন্ডিজ নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করছে। তাদের সংগ্রহ ১ উইকেটে ৫৪ রান।

করোনার কারণে প্রায় ৪ মাস বন্ধ ছিল ক্রিকেট। দীর্ঘদিন বন্ধ থাকার পর ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার এই টেস্ট ম্যাচ দিয়ে মাঠে ফিরেছে ক্রিকেট। যদিও বুধবার ম্যাচের প্রথম দিন বৃষ্টির বাঁধায় খেলা মাত্র কয়েক ওভার হয়েছিল। ১৭.৪ ওভারে ১ উইকেটে ৩৫ রান করে দিনের খেলা শেষ করেছিল ইংলিশরা। দিনের একমাত্র উইকেটটি নিয়েছিলেন গ্যাব্রিয়েল।

বৃহস্পতিবার ক্যারিবীয় পেস তোপে অল্প রানেই গুটিয়ে গেছে স্বাগতিকরা। দলের কোনো ব্যাটসম্যানই হাফ সেঞ্চুরি করতে পারেননি। সর্বোচ্চ ৪৩ রান করেছেন অধিনায়ক বেন স্টোকস। ক্যারিবীয় অধিনায়ক জ্যাসন হোল্ডার ২০ ওভারে ৪২ রান দিয়ে ৬টি উইকেট শিকার করেছেন।

এই ম্যাচ আয়োজনে কড়া সতর্কতা অবলম্বন করছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। মাঠে কোনো দর্শক প্রবেশের অনুমতি নেই। মানা হচ্ছে সবরকমের স্বাস্থ্য বিধি। খেলোয়াড়দেরও রাখা হয়েছে হোটেল সংলগ্ন স্টেডিয়ামে।

(ঢাকাটাইমস/৯ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :