কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা, সামুদ্রিক মাছসহ দুজন আটক

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১৬:৫৩

কোস্ট গার্ডের টেকনাফ স্টেশনের চেকপোস্টে সন্দেহজনক একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও পাঁচ হাজার কেজি সামুদ্রিক মাছসহ দুজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন নুরুল আমিন (২৫) এবং ফয়সাল (১৯)। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ২০মিনিটে তাদের আটক করা হয়।

ইয়াবা পাচারে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। আটক ইয়াবা পাচারকারী দুইজনই কক্সবাজারের টেকনাফ থানার বাসিন্দা। আটক ইয়াবা পাচারকারী ও জব্দকৃত ইয়াবা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে এবং জব্দকৃত সামুদ্রিক মাছ মংস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় এতিমখানা ও গরিবদের মাঝে বিতরণ করা হয়।

এছাড়াও গত ৯ জুলাই বিকাল ৫টার দিকে বিসিজি বেইস চট্টগ্রাম কর্তৃক সদর ঘাট থানাধীন মাঝির ঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এতে ৮০ ড্রাম (৪২ লাখ পিস) গলদা চিংড়ির রেণু পোনা জব্দ করা হয়। এ সময় চিংড়ি রেণু পোনা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাকসহ চালক এবং তার দুজন সহকারীকে আটক করা হয়।

জেলা মৎস্য কর্মকর্তার নির্দেশে জব্দকৃত চিংড়ির রেণু পোনা কর্ণফুলী নদীতে অবমুক্ত করা হয়। পরবর্তীতে ট্রাক, চালক এবং চালকের সহকারীকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

(ঢাকাটাইমস/১০জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :