ঈশ্বরদীতে ১২শ’ লিটার চোলাই মদসহ নয়জন আটক

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০২০, ১৯:২৯

পাবনার ঈশ্বরদী উপজেলার সুইপার কলোনিতে মঙ্গলবার গভীর রাতে অভিযানে চালিয়ে ১২’শ লিটার চোলাই মদ জব্দ করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে নয়জনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন বিপ্লব দাস (২৯), সাহাবুল (৩০), জুমরাতি (৪০), রাজু (৩৭), সুভাষ কুমার ওরফে ধল্লা বাঁশফোড় (৩৫), সোহেল প্রাং (৩৩), চঞ্চল (২৭), হেলাল প্রাং (২৬) ও রাসেল (৩২)।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের নেতৃত্বে মঙ্গলবার রাত ১০টা থেকে রেলগেট এলাকার (পূর্ব পাড়) সুইপার কলোনিতে এই অভিযান পরিচালিত হয়। প্রায় দুই ঘণ্টাব্যাপী পরিচালিত এই অভিযানের সময় ওই এলাকার প্রায় প্রতিটি বাড়িতে তল্লাশি চালিয়ে চোলাই মদের কারবারের সঙ্গে জড়িতদের আটক করা হয়।

ফিরোজ কবীর বলেন, ঈশ্বরদীকে মাদকমুক্ত করার লক্ষ্য নিয়ে গোঁপন সংবাদের ভিত্তিতে রেলগেট পূর্বপারের সুইপার কলোনিতে এই অভিযান হয়। চি‎হ্নিত আরো কয়েকজন পালিয়ে গেছে। অচিরেই এরা গ্রেপ্তার হবে। আটকরা সবাই চোলাই মদ বিক্রির সঙ্গে জড়িত বলে তিনি জানিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

প্রসঙ্গত, স্মরণকালের মধ্যে ঈশ্বরদীতে এটাই হচ্ছে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধারের ঘটনা। ভেজাল চোলাই মদ পান করে ২০১৮ সালে ওই কলোনির বাবা-ছেলের একসঙ্গে প্রাণহানির ঘটনা ঘটে।

(ঢাকাটাইমস/২৯জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :