চারঘাটে বিস্ফোরণে একজন নিহত

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২০, ১৪:৫৪

রাজশাহীর চারঘাট উপজেলায় হাইড্রোজেন গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মুক্তার হোসেন। তিনি পেশায় বেলুন বিক্রেতা। বেলুনে হিলিয়াম গ্যাসের পরিবর্তে হাইড্রোজেন গ্যাস ব্যবহার করার কারণে সিলিন্ডারটি বিস্ফোরিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আহত দুজন হলেন মুক্তার হোসেনের ভাইয়ের শাশুড়ি জাহেদা বেগম (৫০) ও নাতি হামীম হোসেন (১)। এদের মধ্যে জাহেদা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর আশঙ্কাজনক অবস্থায় শিশু হামীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মইদুল ইসলাম জানান, মুক্তার হোসেন একজন বেলুন বিক্রেতা। বাড়িতে সকালে বেলুনে গ্যাস ঢোকানোর সময় সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মুক্তার নিহত হন। আর আহত দুইজনকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে শিশু হামীমের অবস্থা আশঙ্কাজনক।

চারঘাট থানার উপপরিদর্শক (এসআই) মানিক উদ্দীন বলেন, সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যুর বিষয়টি তারা জানেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :