মেসির সঙ্গে লিওয়ানডোস্কির তুলনা মানতে নারাজ ভিদাল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২০, ১৯:২৭

চলতি মৌসুমে আগুনে ফর্মে রয়েছেন বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড রবার্ট লিওয়ানডোস্কি। একের পর এক ম্যাচে দারুণ সব পারফর্ম্যান্স দেখিয়ে রয়েছেন লাইম লাইটে। তাই বলে বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসির সঙ্গে পোলিশ অধিনায়কের তুলনা মানতে নারাজ আর্তুরো ভিদাল।

আজ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচে লিসবনে বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হতে যাচ্ছে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ। সাম্প্রতিককালে বার্সেলোনার অবস্থা যুতসই না থাকলেও বায়ার্ন রয়েছে তাদের সেরা অবস্থানে। ফলে হেভিওয়েট ম্যাচটিতে বায়ার্নকেই ফেভারিট হিসেবে দেখছে ফুটবলবোদ্ধারা। সঙ্গে ত রয়েছেই লিওয়ানডোস্কি ও মেসির মধ্যকার তুলনামূলক বিচার বিশ্লেষণ।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৪ ম্যাচে ৫৩ গোল করেছেন বায়ার্ন ফরোয়ার্ড। দুর্দান্ত লিওয়ানডোস্কির সঙ্গে তাই মেসির তুলনা করছেন অনেকেই। কিন্তু মেসির বার্সেলোনা সতীর্থ ও লিওয়ানডোস্কির সাবেক সতীর্থ ভিদাল তা মানতে নারাজ।

তিনি বলেন, ‘রবার্ট লিওয়ানডোস্কি অসাধারণ। তিনি অনেক বিপজ্জনক। তার গোলকরার ক্ষমতা অনেক বেশি। আমি তার সঙ্গে তিন বছর ছিলাম। খুব ভালো করে জানি কীভাবে নিজেকে তিনি প্রস্তুত করেন। তাকে রুখতে পারাটাও বেশ কঠিন। তবে লিওর (মেসি) সঙ্গে তার তুলনা করাটা গ্রহণযোগ্য নয়। কারণ লিও অন্য গ্রহের। লুইস সুয়ারেজের মতো লিওয়ানডোস্কিও সেরা স্ট্রাইকার।’

(ঢাকাটাইমস/১৪ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :