শক্তিশালী ট্যাব আনল স্যামসাং

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৬

শক্তিশালী কনফিগারেশনে নতুন একটি ট্যাব এনেছে স্যামসাং। মডেল গ্যালাক্সি ট্যাব এ৭। করোনা আবহে এক অনলাইন ইভেন্ট ট্যাবটি উন্মুক্ত করা হয়েছে। স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ট্যাব রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ১০.৪ ইঞ্চির বড় ডিসপ্লে, যার স্ক্রিন টু বডি রেশিও ৮০ শতাংশ।

কোম্পানির তরফে এখনও স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৭ এর দাম জানানো হয়নি। সেন্ট্রাল পয়েন্টের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল এই ট্যাবটি ওয়াইফাই এবং এলটিই কানেক্টিভিটি থাকবে।

নতুন এই ট্যাবে১০.৪ ইঞ্চির টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২০০০ x ১২০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৮০ শতাংশ। এর চারপাশে বেজেল এবং প্রিমিয়াম মেটাল ফিনিশ আছে। এছাড়াও এতে অক্টা কোর সিপিইউ, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি/ ৬৪ জিবি স্টোরেজ পাবেন। কোম্পানি এতে লং লাস্টিং ব্যাটারি সংযোজন করা হয়েছে।

আবার এর পিছনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ট্যাবলেটটিতে ৭,০৪০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এছাড়াও আছে ৩.৫ অডিও জ্যাক, ব্লুটুথ ৫.০।

এদিকে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল, এই ট্যাবলেট অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই স্কিনে চলবে। এতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এরসাথে এড্রেনো ৬১০ জিপিইউ দেওয়া হবে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :