মাদক-কাণ্ডে এবার সুশান্তের কর্মচারী গ্রেপ্তার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৮

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ছোট ভাই শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডার পর মাদক-কাণ্ডে এবার গ্রেপ্তার হলেন সুশান্ত সিং রাজপুতের কর্মচারী দীপেশ সাবন্ত। মাদক পাচার এবং সরবরাহের অভিযোগে শনিবার রাতে দীপেশকে গ্রেপ্তার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। অভিনেতার মৃত্যু রহস্যে অন্যতম প্রত্যক্ষদর্শী তিনি।

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার রাতে শৌভিক এবং স্যামুয়েলের পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হয় দীপেশকেও। তাদের তিনজনকে মুখোমুখি বসিয়েও জেরা করা হয় বলে এনসিবি সূত্রে খবর। সংবাদ সংস্থা এএনআই-কে ওই কেন্দ্রীয় সংস্থা জানিয়েছে, তাদের তিনজনের বিরুদ্ধেই উপযুক্ত প্রমাণ রয়েছে। আজ রবিবার দীপেশকে আদালতে পেশ করা হবে।

স্যামুয়েল মিরাণ্ডা ইতোমধ্যেই জেরায় এনসিবিকে জানিয়েছেন, গত বছর সেপ্টেম্বর থেকে এ বছরের মার্চ পর্যন্ত সুশান্তকে গাঁজার জোগান দিতেন তিনি। শৌভিকের বন্ধু সূর্যদীপ নামে এক মাদক পাচারকারীর কাছ থেকেই গাঁজা সংগ্রহ করতেন স্যামুয়েল। সেই গাঁজা তিনি পৌঁছে দিতেন কখনও সুশান্তের ফ্ল্যাটে, আবার কখনও বা সুশান্তে চর্চিত প্রেমিকা রিয়ার বাড়িতে।

আর নতুন যাকে গ্রেপ্তার করা হয়েছে দীপেশ সাবন্ত আদপে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের হাউজকিপার ছিলেন। অন্য দুই পরিচারক কেশব এবং নীরজের সঙ্গে সুশান্তের ডুপ্লেফ্ল্যাটের নীচের তলায় থাকতেন তিনি। সুশান্ত যেদিন মারা যান, সে দিন বান্দ্রার ফ্ল্যাটে দীপেশও ছিলেন।

ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :