বজ্রপাতে দুই ক্রিকেটারসহ নিহত ৩

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৭:২০ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৫
ফাইল ছবি

ফুটবল অনুশীলন করতে গিয়ে গিয়ে বজ্রপাতে অনুর্ধ-১৬ ক্রিকেট দলের দুই সদস্য (স্কুল ছাত্র) এবং বিলে মাছ ধরতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গাজীপুর শহীদ বরকত স্টেডিয়াম ও নগরীর বিপ্রবর্তা এলাকায় এ দুটি ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অনুর্ধ-১৬ ক্রিকেট দলের দুই সদস্য শহরের জোড়পুকুরপাড় এলাকার আব্দুল হাইয়ের ছেলে গাজীপুর আইডিয়াল স্কুলের ৯ম শ্রেণির ছাত্র মিজানুর রহমান, কালীগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার রুহুল আমিনের ছেলে জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র নাদিম হোসেন ও নগরীর জোলারপাড় বিপ্রবর্তা এলাকার মৃত নঈম উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন।

নিহত মিজানুর রহমানের সহপাঠি ফরহাদ জানায়, তারা শহীদ বরকত স্টেডিয়ামে অনুশীলন করতে আসে। এক পর্যায়ে প্রশিক্ষক তাদেরকে (কোচ) বাড়ি চলে যেতে বলেন এবং তিনি নিজেও চলে যান। কিন্তু কয়েকজন একটি ফুটবল নিয়ে স্টেডিয়ামে খেলা শুরু করে। এরই মধ্যে বজ্রপাতের শিকার হয় ওই দুইজন। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, ওই দুই কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

ওই কিশোরদের প্রশিক্ষক আনোয়ার হোসেন লিটন জানান, করোনার কারণে অনুশীলন বন্ধ রয়েছে। এরমধ্যে কয়েকজন বৃহস্পতিবার অনুলীলনে এলেও তাদের বাসায় চলে যেতে বলা হয়। তিনিও বাসায় চলে যান। পরে শুনেছেন কয়েকজন বৃষ্টির মধ্যে ফুটবল খেলছিল এবং ওই দুইজন বজ্রপাতের শিকার হয়ে মারা গেছেন।

অপরদিকে বিপ্রবর্তা এলাকায় নিহত রিয়াজের চাচাত ভাই বাবুল হোসেন জানান, সকালে বৃষ্টির সময় রিয়াজ উদ্দিন ও তার তিন ছেলে বাড়ির পাশের বিলে জাল দিয়ে মাছ ধরছিলেন। এসময় বজ্রপাতে রিয়াজ উদ্দিন মারা যান। তার ছোট ছেলে আসাদুল ইসলাম আহত হয়।

ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/কেআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :