মির্জাপুরে ইসলামী ব্যাংক লকডাউন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪০

টাঙ্গাইলের মির্জাপুরে গত ২৪ ঘন্টায় ইসলামী ব্যাংক মির্জাপুর শাখার ছয় কর্মকর্তাসহ নতুন করে ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় এ পর‌্যন্ত ৪৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

ছয় কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় ইসলামী ব্যাংক মির্জাপুর শাখা লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন ব্যাংকের ব্যবস্থাপক ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক জানান, বাংলাদেশ ব্যাংকের অনুমোদনক্রমে ইসলামী ব্যাংক মির্জাপুর শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নেবেন বলেও তিনি জানান।

নতুন শনাক্তরা হলেন- ইসলামী ব্যাংক মির্জাপুর শাখার ব্যবস্থাপক, নিরাপত্তা কর্মকর্তা ও চারজন জুনিয়র অফিসার। এছাড়া রয়েছেন- উপজেলা ভূমি অফিসের গাড়ি চালক, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের এক পুলিশ সদস্য, পৌর এলাকার পুষ্টকামুরী গ্রামের দুইজন, মির্জাপুর বাজারের একজন এবং বাওয়ার কুমারজানী গ্রামের এক যুবক।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম জানিয়েছেন, মির্জাপুরে এ পর্যন্ত শনাক্ত করোনা রোগীদের মধ্যে ছয়জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৪১৭ জন এবং বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :