আইপিএলে আজ মুখোমুখি মুম্বাই-পাঞ্জাব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১৬:৪১

আইপিএলে আজ (বৃহস্পতিবার) আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাব এবং মুম্বাই ইন্ডিয়ানস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। লোকেশ রাহুল-রোহিত শর্মা দ্বৈরথ ঘিরে উন্মাদনার পারদ চড়ছে মরু শহরে।

দুটি দলই এখন পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলেছে। দুই দলই একটি করে ম্যাচ জিতেছে। আর দুটি করে ম্যাচ হেরেছে। পাঞ্জাব তাদের শেষ ম্যাচ হেরেছে রাজস্থান রয়্যালসের কাছে। অন্যদিকে, মুম্বাই হেরেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। তাও আবার সুপার ওভারে। হারের ধাক্কা ভুলে আইপিএলে জয়ের সরণিতে ফিরতে মরিয়া মুম্বাই-পাঞ্জাব।

আইপিএলে এবার দুরন্ত ছন্দে রয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল। টপ ফর্মে রয়েছেন মায়াঙ্ক আগারওয়াল। পাঞ্জাবের দুই ব্যাটসম্যান ইতিমধ্যেই এবারের আইপিএলে সেঞ্চুরি করেছেন। মুম্বাইয়ের বিরুদ্ধে আরও একবার বড় রানের লক্ষ্যেই মাঠে নামবেন দুই ওপেনার। সেইসঙ্গে রবি বিষ্ণোই, মোহাম্মদ শামিরা বল হাতে পাঞ্জাবকে ভরসা দিচ্ছেন।

অন্যদিকে, মুম্বাই রোহিত শর্মা, সূর্যকুমার যাদব এবং আগের ম্যাচে খেলা ঈশান কিশানের দিকে বড় রানের জন্য তাকিয়ে থাকবে। পাশাপাশি বল হাতে জ্যাসপ্রীত বুমরাহ, ট্রেন্ট বোল্টরা ভরসা দিচ্ছেন। আর অবশ্যই অলরাউন্ডার কায়রন পোলার্ড তো রয়েছেনই। ফের একটা হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

(ঢাকাটাইমস/১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :