ময়মনসিংহে মেয়রের মাস্ক-স্যানিটাইজার বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১৭:৫৪ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১৭:৫২

ময়মনসিংহে পাঁচ শতাদিক মানুষের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহারিয়ার মোহাম্মদ রাহাত খানের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসবব স্বাস্থ্যসামগ্রী বিতরণ করেন। পরে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে ফলজ ও ওষুধি গাছের চারা রোপণ কর্মসূচির উদ্ধোধন করেন তিনি ।

বিতরণকালে মেয়র বলেন, ‘ময়মনসিংহ যুবলীগ একটি সুসংগঠিত সংগঠন। ইতিামধ্যে করোনাকালে তারা বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’

প্রতিটি যুবলীগের কর্মীকে আরো দায়িত্বশীলতার সহিত করোনা মোকাবিলায় ভূমিকা পালন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘পৃথিবীতে ভিয়েতনাম প্রথম ফেস মাস্ক ব্যবহারের ফলে সেখানে করোনা ভাইরাসের ঝুঁকি কম।’

অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন- ময়মনসিংহ রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী নাজমুল হোসেন, রেলওয়ে শ্রমিকলীগ নেতা আবুল হোসেন ফকির, জালাল আহমেদ, মহানগর কৃষকলীগ সাধারন সম্পাদক আবুল হাশেম রায়হান, সহসভাপতি নুর আলী তালুকদার, মহানগর স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল মিন্টু, কামরুল হাসান, যুবলীগ নেতা শামীম খোকন, রবিন খান শিমুল, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামাল আহমেদ, বঙ্গবন্ধু পেশাজীবী সাংগঠনিক সম্পাদক মাসুম আহমেদসহ প্রমুখ ।

(ঢাকাটাইমস/১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :