ঢাকার এক বড় মাদককারবারির জন্য আনা হয় ফেনসিডিলগুলো

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ অক্টোবর ২০২০, ২৩:৪৪ | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২০, ১৯:৩৫

রাজধানীর ইস্কাটন গার্ডেন সড়কের হলি ফ্যামিলি হাসপাতালের সামনে একটি খালি পিকআপভ্যানের গোপন চেম্বার থেকে এক হাজার ফেনসিডিল উদ্ধার করেছে ডিবি পুলিশ। এসময় দুজনকে আটক করা হয়। এসব ফেনসিডিল ঢাকার এক বড় মাদককারবারির কাছে পৌঁছানোর কথা ছিল বলে জানিয়েছে সংস্থাটি। তবে তাৎক্ষণিকভাবে ওই ব্যবসায়ীর নাম জানানো হয়নি।

বৃহস্পতিবার বিকালে ইস্কাটন গার্ডেন রোডে অভিযান চালিয়ে ফেনসিডিলের এই চালান উদ্ধার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য উপ-কমিশনার মশিউর রহমান।

মাদক উদ্ধার অভিযান শেষে সাংবাদিকদের ব্রিফ করেন মশিউর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খালি পিকআপভ্যানটিতে তল্লাশি করা হয়। কিন্তু এটাতে তন্ন তন্ন করে কোথাও কিছুই পাইনি। পরে গাড়ির চালক ও লাইনম্যানকে জেরা করলে তারা গোপন চেম্বারের কথা জানায়। ওই চেম্বারে ১ হাজার বোতল ফেনসিডিল ঢাকায় নিয়ে আসে তারা।

ডিবির এই কর্মকর্তা বলেন, এই ফেনসিডিলগুলো বেনাপোল থেকে এনে ঢাকার এক বড় ব্যবসায়ীর কাছে পৌঁছে দেয়ার কথা ছিল। প্রতি চালান পৌঁছে দিলে এরা ৭ থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত পেয়ে থাকে। এই বাড়তি আয়ের লোভে তারা মাদক বহনের কাজটি করে থাকে।

কার কাছে এই মাদকের চালান পৌঁছানোর কথা ছিল জানতে চাইলে তার পরিচয় প্রকাশ করতে চাননি এই কর্মকর্তা। তিনি বলেন, তাকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/৮ অক্টোবর/এআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :