শিখা খানের নাটক ‘অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৭ অক্টোবর ২০২০, ১২:২৫ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২০, ১২:২২

বর্তমান সময়ের মডেল ও অভিনেত্রী শিখা খান। মিউজিক ভিডিও এবং নাটকে অভিনয় করে ইতোমধ্যেই তিনি বেশ নজর কেড়েছেন। সম্প্রতি তিনি শেষ করলেন ‘অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর’ নামে আরও একটি নাটকের শুটিং। মহিন খানের পরিচালনায় ঢাকার পুবাইলের বিভিন্ন লোকেশনে এটির দৃশ্যধারণ হয়েছে।

শেনাটকটি প্রযোজনা করছেন আনন্দ টিম। চিত্র গ্রহনে আছেন সিরাজ খান। এই নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে শিখা খানকে। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন হায়দার আলী ,মহিন খান ,সোহেল রানা ,কবিতা ও প্রহর সরকারসহ অনেকে।

বর্তমান সময়ের শুটিং স্থলের নানা চিত্র হাসি ঠাট্টার মধ্য দিয়ে তুলে ধরা হয়েছে ‘অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর’ নামের এই নাটকটিতে। এটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেল ও ইউটিউবে প্রকাশ করা হবে বলে জানান পরিচালক মহিন খান।

এতে অভিনয় প্রসঙ্গে শিখা খান বলেন, ‘নাটকটিতে কাজ করে আমার খুব ভালো লাগছে। ধন্যবাদ দিতে চাই নাটকের পরিচালক মহিন খান ভাইয়াকে। যিনি আমাকে এমন একটি নাটকে কাজ করার সুযোগ দিয়েছেন।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমার যারা ভক্ত আছেন, তারা অবশ্যই নাটকটি দেখবেন। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের আরো ভালো কাজ উপহার দিতে পারি। দর্শক আমার নাটক দেখলে তবেই আমার অভিনয় সার্থক হবে।’

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :