শুভ-ন্যান্সির গানের মডেল বিপাশা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১২:১৯

এ প্রজন্মের জনপ্রিয় ও সুপরিচিত চলচ্চিত্র তারকা লাক্স সুন্দরী বিপাশা কবির। চলচ্চিত্রের পাশাপাশি যিনি নিয়মিত মিউজিক ভিডিওতেও অভিনয় করে থাকেন। তারই ধারাবাহিকতায় শিগগিরই তিনি ‘ভালোবাসে হয়েছি তোর’ শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিওতে অভিনয় করতে চলেছেন।

নতুন এই প্রজেক্টটিতে অংশ নিতে ইতোমধ্যে কক্সবাজার পৌছে গেছেন বিপাশা কবির। সেখানকার বিভিন্ন মনোরম লোকেশনে হবে ‘ভালোবেসে হয়েছি তোর’ মিউজিক ভিডিওটির শুটিং। এর গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি ও শুভ খান। পাশাপাশি শুভ এখানে বিপাশার বিপরীতে অভিনয়ও করবেন।

মিউজিক ভিডিওটি পরিচালনা করবেন আসাদুজ্জামান আজাদ। প্রযোজনা করছেন শিখা খান মৌ। নিজের বর্তমান কাজ সম্পর্কে অভিনেত্রী বিপাশা কবির বলেন, ‘করোনার জন্য দীর্ঘ সাতটি মাস কাজ করা হয়নি। তবে এখন আবার নতুন করে কাজ শুরু করেছি। আস্তে আস্তে আবার সবকিছু গুছিয়ে নিচ্ছি।’

এদিকে, হট সেনসেশন এই অভিনেত্রী সম্প্রতি রোমান্টিক থ্রিলারধর্মী ওয়েব সিরিজ ‘সোলমেট-এর শুটিং শেষ করেছেন। এখানে বিপাশার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা কাম মডেল সাঞ্জু জন। আরও আছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তারকা তাসকিন রহমান। এই সিরিজটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বাপ্পি খান।

বিপাশা কবির চলচ্চিত্রে এসেছিলেন আইটেম তারকা হয়ে। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবির আইটেম গানে তিনি প্রথম অভিনয় করেন। কেরিয়ারে এ পর্যন্ত ৫০টিরও বেশি ছবির আইটেম গানে তিনি কোমর ‍দুলিয়ে দর্শকের মন ভরিয়েছেন। তবে বর্তমানে তিনি নায়িকা হিসেবেও কাজ করছেন।

ঢাকাটাইমস/২২অক্টোবর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :