জিম্বাবুয়ের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১৬:৩০

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত জিম্বাবুয়ে ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান রেজিস চাকাভা ও টপ অর্ডার ব্যাটসম্যান টিমাইসেন মারুমা। তাদের সাথে করোনা পজিটিভ এসেছে দলের দুজন সাপোর্ট স্টাফেরও।

পাকিস্তান সফরে তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য জিম্বাবুয়ের ২৫ সদস্যের প্রাথমিক দলে ছিলেন চাকাভা ও মারুমা। তবে পাকিস্তান সফরে যাওয়া ২০ জনের দলে ছিলেন না তারা।

এক বিবৃতিতে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি) জানিয়েছে, করোনা পজিটিভ হওয়ায় এখন দুই ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা নিয়মানুযায়ী আইসোলেশনে আছেন। হারারেতে জিম্বাবুয়ে ক্রিকেট একাডেমিতে জৈব সুরক্ষা বলয়ে ছিলেন করোনা আক্রান্ত দুজন ক্রিকেটার। তাঁদের সংস্পর্শে আসা অন্যদেরও করোনা পরীক্ষা করানো হয়। আর সেই পরীক্ষাতেই পজিটিভ হন দুই সাপোর্ট স্টাফ।

এদিকে, পাকিস্তানের পৌঁছানো জিম্বাবুয়ে ক্রিকেটাররা জৈব-সুরক্ষা বলয়ে আছেন। সেখানে তাদের করোনা পরীক্ষা করা হয়েছে। সকল জিম্বাবুয়ে ক্রিকেটারের করোনা নেগেটিভ এসেছে। তাই জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে জিম্বাবুয়ে অনুশীলন করতে পারবে বলে নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, জিম্বাবুয়ে ক্রিকেটারদের করোনা নেগেটিভ এসেছে। তাই জৈব-সুরক্ষা বলয়ের মধ্যেই অনুশীলন করতে পারবেন তারা।

ওয়ানডে সিরিজ দিয়ে পাকিস্তান-জিম্বাবুয়ে সিরিজ শুরু হবে। ৩০ অক্টোবর থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। ৭ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

(ঢাকাটাইমস/২৩ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :