‘প্রশ্নোত্তর’ নিয়ে আসছেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ অক্টোবর ২০২০, ১০:৩০ | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০, ১০:২৮

মাঠে এখনো ফেরা হয়নি, কেবল নিষেধাজ্ঞা উঠেছে। তাতেই দেশের ক্রিকেটে সাকিব-সাকিব রব। এমন হওয়াটাও খুব স্বাভাবিক। ক্রিকেটে ফেরার আগে ভক্তদের আরেকটি সুখবর দিয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক। নিজের ইউটিউব চ্যানেলে লাইভ অনুষ্ঠানে ভক্তদের প্রশ্নে উত্তর দেবেন তিনি।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থেকে নিষেধাজ্ঞা থেকে মুক্ত সাকিব। এদিন সন্ধ্যায়ই তিনি জানান লাইভে আসার খরব। যদিও ঠিক কবে বা কখন তার লাইভ সেশনটি অনুষ্ঠিত হবে তা জানাননি সাকিব।

লাইভ সেশনের আগে সাকিব ভক্ত-সমর্থকদের কাছ থেকে প্রশ্ন আহ্বান করেছেন। বাছাইকৃত ১০টি প্রশ্নের উত্তর দিয়েই সাজানো থাকবে তার ইউটিউব লাইভ। নিষেধাজ্ঞা শেষ হওয়ার ক্ষণে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় অভিভূত সাকিব প্রকাশ করেছেন কৃতজ্ঞতাও।

তিনি বলেন, ‘আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে।’

সাকিব জানিয়েছেন, ভক্তদের প্রত্যাশা পূরণেই এখন তার সব মনোযোগ। ফেসবুক পোস্টের শেষে সবার প্রতি ভালোবাসাও প্রকাশ করেছেন তিনি। সাকিব বলেন, ‘যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীরর প্রশ্নের উত্তর দেবো আমি। এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেটা নিয়ে। সবার জন্য ভালোবাসা রইল।’

(ঢাকাটাইমস/৩০ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :