বৃথা গেল টেইলরের সেঞ্চুরি, পাকিস্তানের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০, ২১:৪০

ব্রেন্ডন টেইলের সেঞ্চুরির পরও হারল জিম্বাবুয়ে। শুক্রবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ২৬ রানে জিতেছে স্বাগতিক পাকিস্তান। ১১২ রান করে আউট হন টেইলর। দল হারলেও ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার উঠেছে টেইলরের হাতে।

এদিন রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে পাকিস্তানের দেয়া ২৮২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৯.৪ ওভারে ২৫৫ রান করে অলআউট হয় জিম্বাবুয়ে। ব্যাট হাতে টেইলর ছাড়াও ভালো করেছেন আরভিন (৪১ রান) ও মাধিভিরে (৫৫ রান)।

পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি ও ওয়াহাব রিয়াজ মিলে ধসিয়ে দেন জিম্বাবুয়েকে। শাহীন আফ্রিদি ১০ ওভারে ৪৯ রান দিয়ে ৫টি উইকেট নিয়েছেন। ৯.৪ ওভারে ৪১ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন ওয়াহাব রিয়াজ। বাকি একটি উইকেট ইমাদ ওয়াসিমের দখলে।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৮১ রান সংগ্রহ করে পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৭১ রান করেন হারিস সোহেল। ৫৮ রান করেন ইমাম-উল-হক। ৩৪ রান করে অপরাজিত থাকেন ইমাদ ওয়াসিম। জিম্বাবুয়ের বোলারদের মধ্যে মুজারাবানি ২টি, চিসোরো ২টি, সিকান্দার রাজা ১টি ও মুম্বা ১টি করে উইকেট শিকার করেন।

এদিন পাকিস্তান ব্যাটিংয়ে নেমে দলীয় ৪৭ রানে প্রথম উইকেট হারায়। ব্যক্তিগত ২১ রানে ফিরে যান ওপেনার আবিদ আলী। ওয়ানডাউনে নামেন অধিনায়ক বাবর আজম। ১৮ বলে ১৯ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন তিনি।

এরপর ইমাম-উল-হক ও হ্যারিস সোহেল দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। দলীয় ১১৯ রানে ইমাম-উল-হক ফিরলে ভাঙে এই জুটি। তারপর হারিস ও রিজওয়ান ৪২ রানের পার্টনারশিপ করেন। সাত নম্বরে নেমে ফাহিম আশরাফ ১৬ বলে ২৩ রান করেন। আর আট নম্বরে নেমে ইমাদ ওয়াসিম ২৬ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/৩০ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :